৪ জুন, ২০১২

ডাউনলোড করুন খুব কার্যকারী একটি Video Cutter এবং Joiner এর পোর্টেবল ভার্সন


আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব একটি চমৎকার ভিডিও কাটার এবং জয়েনার সফটওয়ার।


এর আগে আমি অনেক ভিডিও কাটার ইউজ করেছি কিন্তু সবগুলোতে কোন কোন সমস্যা ছিল । আমার পূর্বে ব্যাবহার করা কয়েকটি ভিডিও কাটার এর নাম বলি Xilisoft Video Cutter , EZ Video Cutter , Allok Video Splitter এর সব গুলোতেই কিছু Problem পাই। বেশিরভাগ  Problem গুলোই হচ্ছে .vob ফরম্যাটের ভিডিও কাটতে গেলে ধানাই পানাই শুরু করে দেয়।
তাই আজ আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি এটা কোন ধানাই পানাই করবে না, সবচেয়ে বড় কথা এটি পোর্টেবল ভার্সন।
এবার বলি সফটওয়্যারটি আমি কিভাবে পেলাম, সপ্তাহ খানেক আগে আমি একটা ভিডিও গানের ডিভিডি ডিক্স কিনি, কয়েকটা সফটওয়্যার দিয়ে ট্রাই করলাম কিন্তু ভিডিও গুলো কাটতে পারছিলাম তাই, শুরু করলাম খোঁজা আর পেয়ে গেলাম SolveigMM Video Splitter 3 এর পোর্টেবল ভার্সন।
এটা দিয়ে এ পর্যন্ত কোন ভিডিও কাটতে যেয়েই আমার কোন সমস্যা হয় নাই।
এটা ইউজ করা খুব সহজ তারপরও চাইলে নিচের ভিডিওটি ডাউনলোড করে থেকে দেখে নিতে পারেন ভিডিও কাটার ছোট্র একটি টিউটরিয়াল
সফটওয়্যারটির কার্যকারিতা এবং ফিচার দেখতে চাইলে এদের ওয়েবসাইট ঘুরে আসতে পারেন http://www.solveigmm.com/en/products/video-splitter/
এটি দিয়ে শুধু ভিডিও ফাইল কাটাই যায় না, জোড়া দেওয়াও যায়, এর  জোড়া  দেওয়ার পদ্ধতিটাও খুব সহজ, কিন্তু এখন আমার হতে সময় না থাকায় দেখাতে পারছি না, তবে একটা ব্যাবস্থা করে দিচ্ছি সেটা হচ্ছে এদের ওয়েবসাইটেও খুব সুন্দর করে দেখানো আছে, দেখতে চাইলে এখানে ক্লিক করুন
এরপরও যদি বুঝতে সমস্যা হয় বলবেন পরে সময় করে ভিডিও জোরা দেওয়ার ও একটা টিউটোরিয়াল দিয়ে পোষ্টটি আপডেট করে দিব।

৩৯.৯৫$ মূল্যের এই সফটওয়ারটির পোর্টেবল এবং ফুল ভার্সন ডাউনলোড করতে চাইলে এখানে ক্লিক করুন
পাসওয়ার্ড : elip

 
ডিজাইন করেছেন # প্রিন্স আহমেদ । ফোনঃ ০১৯১৬৩৪৪৪৪৪ । ই-মেইলঃ prince@dirdgroup.org